স্কুল কলেজ সাইনবোর্ড বিলবোর্ড

শিক্ষাগত প্রতিষ্ঠানের সবচেয়ে গুলিতে, শিক্ষার্থী, শিক্ষক, এবং দর্শকদের নির্দেশ দেওয়ার জন্য পরিষ্কার এবং সহজ সাইনেজ খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। স্কুল থেকে বিশ্ববিদ্যালয়ে, শিক্ষা ও জ্ঞান বিভাগের সাইনবোর্ড থেকে কলেজ এবং বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ওয়েফাইন্ডিং সাইনেজের সাথে, ভাল ডিজাইন করা সাইনেজের গুরুত্বটা সাধারণ কথায় বলা যায় না। স্কুল কলেজ সাইনবোর্ড বিলবোর্ড

স্কুল কলেজ সাইনবোর্ড বিলবোর্ড
স্কুল কলেজ সাইনবোর্ড বিলবোর্ড

একটি স্বাগতমূলক পরিবেশ সৃষ্টি করা: বিশ্ববিদ্যালয় সাইনেজ

বিশ্ববিদ্যালয় সাইনেজ অনেক দর্শক এবং ভবিষ্যতের শিক্ষার্থীদের জন্য প্রথম অভিজ্ঞতা হিসাবে কাজ করে। প্রবেশদ্বারে সাহসী এবং তথ্যমূলক সাইনেজ পূর্ববর্তী ক্যাম্পাস অভিজ্ঞতার মান নির্ধারণ করে।

শিক্ষাগত প্রতিষ্ঠানের চিহ্ন: স্বাধীন শেখার স্থান

স্কুল এবং কলেজ শিক্ষা এবং আবিষ্কারের হাব। স্কুলের সাইন এবং কলেজের সাইন শুধুমাত্র নেভিগেশনে সাহায্য করে না, বরং শেখার পরিবেশের সামগ্রিক বাতাসও যোগ দেয়। বাস্তবায়নযোগ্য।

শিক্ষাগত প্রতিষ্ঠানের জন্য বিশেষ সমাধান: কাস্টম গ্রাফিক্স

প্রতিটি শিক্ষাগত প্রতিষ্ঠান অনন্য এবং তার সাইনেজ প্রয়োজন। কাস্টম গ্রাফিক্স একটি ব্যক্তিগত স্পর্শ প্রদান করে, স্কুল বা বিশ্ববিদ্যালয়ের পরিচয় এবং মূল্যের চিত্র প্রতিফলিত করে। প্রতিষ্ঠানের লোগো যোগ করা বা সাইনেজ ডিজাইনে থিমাটিক উপাদান সমন্বয় করা হয়েছে না কেন, কাস্টম গ্রাফিক্স যারা ক্যাম্পাসে সবাইকে একটি সংঘর্ষমূলক এবং মনোরম অভিজ্ঞতা নিশ্চিত করে।

দক্ষ নেভিগেশন সিস্টেম: ওয়েফাইন্ডিং সাইনেজ

নতুন অসংখ্য ক্যাম্পাসে নেভিগেশন করা মুশকিল হতে পারে, বিশেষত নবাগতদের জন্য। কলেজ এবং বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ওয়েফাইন্ডিং সাইনেজ পরিষ্কার ও সংক্ষেপ নির্দেশিকা প্রদান করে।

Ishatech Advertising Ltd
Factory Address.: 11/BA SECOND COLONI Mazar Road, Mirpur-01, Dhaka-1216
Chittagong Office: Sabder Ali Road, Agrabad C/A, Chattogram 4000
Phone: 01984888877
Email: info@ishatechadvertisingbd.com
Official Website: www.ishatechadvertisingbd.com