এলইডি ডিসপ্লে স্ক্রিন সাইনবোর্ড

ইশাটেক এডভারটাইজিং লিমিটেড ঢাকা, বাংলাদেশের একটি প্রধান ইন্ডোর এলইডি ডিসপ্লে স্ক্রিন সাইনবোর্ড এবং বিলবোর্ড তৈরি এবং সরবরাহকারী এজেন্সি। ইশাটেক এডভারটাইজিং লিমিটেড এলইডি ডিসপ্লে প্যানেল P1, P2, P3, P4, P5, P6, P7, P8, P9, P10 এর জন্য সেরা আমদানি ও সরবরাহকারী প্রতিষ্ঠান। আমরা জমুনা ফিউচার পার্কে একটি ইনডোর এলইডি ডিসপ্লে স্ক্রিন সাইনবোর্ড স্থাপন করেছি, যেখানে এলইডি, নিয়ন, বিলবোর্ড এবং নেম প্লেটগুলির জন্য কল দেওয়া হয়। এলইডি ডিসপ্লে স্ক্রিন সাইনবোর্ড । আপনি যদি অন্যতম ভাল ডিজিটাল এলইডি ডিসপ্লে বিলবোর্ড জন্য খুঁজে থাকেন তবে আপনি যোগাযোগ করতে পারেন: 01844542499.

বাংলাদেশে এলইডি স্ক্রিন সমাধানের জন্য প্রধান একসেন্টার

এলইডি ডিসপ্লে বোর্ডরুম এবং অফিস স্পেসে উজ্জ্বল এবং পরিষ্কার ভিজ্যুয়াল প্রদান করে সত্যিই ভালো আলোকিত পরিবেশে, যা প্রকজেক্টরগুলির প্রভাবশালী হওয়ার জন্য একটি অন্ধকার সেটিং প্রয়োজন করে না।

ইন্ডোর এলইডি ডিসপ্লে

সারফেস-মাউন্টেড ডিভাইস (এসএমডি) এবং চিপস অন বোর্ড (সিওবি) সাধারণত ইন্ডোর অ্যাপ্লিকেশনে ব্যবহৃত হয়। তারা ইনডোর স্পেসগুলি প্রকাশ করার জন্য এবং একটি জীবন্ত এবং সমকালীন পরিবেশ অনুপ্রাণিত করার জন্য আদর্শ। এই আলোকিত সমাধানগুলি বিভিন্ন সেটিংগুলিতে সরলভাবে সংযুক্ত করা যেতে পারে, যেমনঃ শপিং মল, বিমানবন্দর, প্রদর্শনী কেন্দ্র, সংগীতাসহ অনুষ্ঠানের স্থান, অফিস, মিটিং রুম এবং ইনডোর বিজ্ঞাপনের উদ্দেশ্যে।

ভিডিও ওয়াল কি কি সুবিধা দেয়? ভিডিও ওয়ালগুলি ঐতিহাসিক ডিসপ্লের সাথে তুলনা করে বেশিরভাগ সুবিধা অফার করে:

বড় ডিসপ্লে এরিয়া: একটি একক ডিসপ্লের চেয়ে অনেক বড় ডিসপ্লে এরিয়া সরবরাহ করতে পারে যা বড় স্থানগুলি বা সর্বজনীন স্থানগুলিতে ব্যবহারে উপযুক্ত হয়। উচ্চ রেজোলিউশন: ভিডিও ওয়াল একটি উচ্চ মোট রেজোলিউশন অফার করতে পারে যেটি একটি একক ডিসপ্লের থেকে বেশি ডিসপ্লের এরিয়া দ্বারা সংযুক্ত হয়। কাস্টমাইজেশন: ভিডিও ওয়াল অ্যাপ্লিকেশনের নির্দিষ্ট চাহিদাগুলির অনুযায়ী কাস্টমাইজ করা যেতে পারে, যেমনঃ আকার, রেজোলিউশন এবং আকৃতি। লিখিত প্রযুক্তি: ভিডিও ওয়াল বিজ্ঞাপন, তথ্য ডিসপ্লে এবং বিনোদনের সময় সংযোগের জন্য ব্যবহৃত যেতে পারে। টাকার স্থায়িত্ব: ভিডিও ওয়ালগুলি টিকে থাকার এবং দীর্ঘদিন সংজ্ঞায়িত হওয়ার জন্য তৈরি করা হয়েছে, যা সর্বজনীন স্থানগুলি বা উচ্চ পা যাতায়াতের এলাকাগুলিতে ব্যবহারে উপযুক্ত।